02 আরুবা একটি দ্বীপ স্বর্গ

02 আরুবা একটি দ্বীপ স্বর্গ প্যারাডাইস, স্বপ্ন, এভাবেই আমি আরবাকে বর্ণনা করব, সূর্য সমুদ্র আমি তোমাকে আমার সাথে কিছুটা স্বপ্ন দেখার আমন্ত্রণ জানিয়েছি দমদম ল্যান্ডস্কেপগুলি, এই চিত্রগুলির সৌন্দর্যের সংবেদনগুলি আপনাকে আক্রমণ করতে দিন let নিজেকে অতুলনীয় সৌন্দর্যের জমিন, একটি কবিতা, একটি স্বপ্নের শুদ্ধতম রূপের সংগীত দ্বারা আকুল করে তুলুন।


আরুবা



,,,01,,, মিডওয়ে একাকী


,,,01,,, মিডওয়ে একাকী


	মিডওয়ে		মিডওয়ে		মিডওয়ে


আমি শহরে হাঁটা

সব একা এবং বেনামে

শহর এবং এর জাল

এগুলি আমার সুবিধাদি

আমি এই সমৃদ্ধ

তবে আপনি এটি কিনতে পারবেন না

আরুবা দৃশ্যে তারকা
এবং আমি কোন যত্ন করি না, আমি কোনও কিছুরই যত্ন করি না
	মিডওয়ে		মিডওয়ে		মিডওয়ে
আমাদের ঘাড় থেকে ঝুলানো সেই শিকলগুলির মধ্যে

আমি পালিয়ে যাই, ভুলে যাই

আমি নিজেকে একটি প্রথম বন্ধনী, একটি পুনরুদ্ধার অফার

আমি একা হাটি

মিডওয়ে আপনি নিজেকে একটি শো দিন
রাস্তায় যে দেয়

এবং রাতে আমাকে ক্ষমা করুন, আমি একা চলি

ঘন্টা ভুলে যাওয়া,

আমি একা হাটি

আরুবা আমি আমার জামা খুলে ফেললাম
	মিডওয়ে		মিডওয়ে		মিডওয়ে
সাক্ষী ছাড়া, কাউকে ছাড়া

আমার প্রতিধ্বনিত পদক্ষেপ, আমি একা চলি

এই আধ্যাত্মিক শহরে
আমি একা হাটি

রাত যখন নিজের করে তোলে

কথা না বলে কথা দাও

শুধু চোখ টেনে নিচ্ছি
ওহ, জীবন যখন চলে

এই ঘাতক সময়ে

আমি এই সমৃদ্ধ
	মিডওয়ে		মিডওয়ে		মিডওয়ে
তবে আপনি এটি কিনতে পারবেন না

এবং আমি কোন যত্ন করি না, আমি কোনও কিছুরই যত্ন করি না

আরুবা আমি শিশুর মতো কাঁদছি
আমি পালিয়ে যাই, ভুলে যাই

আমি নিজেকে একটি প্রথম বন্ধনী, একটি পুনরুদ্ধার অফার

আমি একা হাটি

মিডওয়ে আমি একটি চকোলেট বার গ্রাস করি
রাস্তায় যে দেয়

এবং রাতে আমাকে ক্ষমা করুন, আমি একা চলি

ঘন্টা ভুলে যাওয়া,
	মিডওয়ে		মিডওয়ে		মিডওয়ে
আমি একা হাটি

এই আধ্যাত্মিক শহরে

সাক্ষী ছাড়া, কাউকে ছাড়া

আমার প্রতিধ্বনিত পদক্ষেপ, আমি একা চলি

আমি একা হাটি

আমার জীবন যখন পাগল

যখন তাগিদ আমাকে ত্যাগ করে

আমি একা হাটি

আরুবা আমাকে জড়িয়ে থাকা জিন্সের সাথে
আমি একা হাটি
	মিডওয়ে		মিডওয়ে		মিডওয়ে
আমাকে অন্য কোথাও ডুবিয়ে দিতে

আমি একা হাটি

এই নিঃসঙ্গ শহরে মিডওয়ে

আমি একা হাটি

এই আধ্যাত্মিক শহরে
	মিডওয়ে		মিডওয়ে		মিডওয়ে
রাস্তায় যে দেয়
	Spirituelle		Spirituelle		Spirituelle
এবং রাতে আমাকে ক্ষমা করুন, আমি একা চলি
	Spirituelle		Spirituelle		Spirituelle
মিডওয়ে তুমি আমাকে তোমার কবজ আবিষ্কার করতে পেরেছ
	Spirituelle		Spirituelle		Spirituelle
আপনার দেশের সমস্ত প্রশস্ততা আমাকে দেখিয়েছেন আরুবা
	Spirituelle		Spirituelle		Spirituelle
জিন জ্যাকস গোল্ডম্যান দ্বারা গানে অনুপ্রাণিত
	Spirituelle		Spirituelle		Spirituelle	 আমি একা চলি, ... আপনার যদি এই নিবন্ধটি বেশি থাকে তবে স্বপ্নটি লাইভ করতে এটি ভাগ করে নিতে দ্বিধা করবেন না, বিশ্বকে স্বপ্ন করুন যাতে আপনি আর একা থাকেন না

Ēkākī

Comments

Popular posts from this blog