05 আইসল্যান্ড রেকজাভিক সিটি বাগান

05 আইসল্যান্ড রেকজাভিক সিটি বাগান রিকজ্যাভিক সিটি বাগান, আমি সকালে ঘুম থেকে উঠেছিলাম এবং আমি নভেম্বর মাসে সকালে উইন্ডোটি খুলি, আমি দেখি: আমার বাগানের গোলাপগুলি আপনাকে ভাবিয়ে তুলতে কবিতার পাঠ্য, চিত্রগুলি, ভিডিওগুলি আপনাকে ভ্রমণ করার জন্য travel স্বাগত


আইসল্যান্ড



,,,01,,, রেইকাজিক বাগান শহর


,,,01,,, রেইকাজিক বাগান শহর



রেকজ্যাভিক সিটি বাগান


রেকজাভিক, আইসল্যান্ড হ'ল শহর যেখানে বিশ্বের মাথাপিছু সবুজ স্থান রয়েছে

আমি সকালে ঘুম থেকে উঠি

এবং আমি উইন্ডোটি খুলি

রেকজ্যাভিক সিটি বাগান
	Riche		Riche		Riche
নভেম্বর সকালে

আমি দেখি:

আমার বাগানে গোলাপ

নভেম্বর সকালে

অন্যের আগে

তিনি পুষ্পিত

এখন
জমে থাকা ঠান্ডায়

সে শুকিয়ে গেল

আমার বাগানে গোলাপ
	Riche		Riche		Riche
নভেম্বর সকালে

আমার শহরে

রেকজাভিক গার্ডেন সিটি

আমরা গোলাপবুদ

অপেক্ষা এবং পরিপক্ক হয়েছে

এবং রূপান্তর দ্বারা

আমাদের পাপড়ি ভাল পুষ্পিত হয়

আমার বাগানে গোলাপ

নভেম্বর সকালে

আমার শহরে
	Riche		Riche		Riche
রেকজাভিক গার্ডেন সিটি

তবে বাতাসের কবলে পড়ে

এবং হিম

প্রায়শই

কষ্টকর জীবন কাটাও

আমার বাগানে গোলাপ

নভেম্বর সকালে

আমার শহরে

রেকজাভিক গার্ডেন সিটি

দুটি রিক্যালসিট্রেন্ট কুঁড়ি
	Riche		Riche		Riche
আরও ভাল সময়ের জন্য অপেক্ষা করুন

নির্ধারিত এবং বিদ্রোহী

আরও সুন্দর গোলাপ আছে

আমার বাগানে গোলাপ

নভেম্বর সকালে

আমার শহরে

রেকজাভিক গার্ডেন সিটি

অবশ্যই, কিন্তু সাবধান

সুন্দর বিভ্রমের সাথে

উত্তাপের জন্য অনেক দেরি হয়ে গেছে
	Riche		Riche		Riche
এবং এখানে কুয়াশা আছে

আমার বাগানে গোলাপ

নভেম্বর সকালে

আমার শহরে

রেকজাভিক গার্ডেন সিটি
	Riche		Riche		Riche
অবশেষে রৌদ্রের এক রশ্মি

আমার পাপড়ি খুলুন, কি আশ্চর্য

এবং আপনার হৃদয় উষ্ণ

আমার প্রশংসকদের

আমার বাগানে গোলাপ

নভেম্বর সকালে

আমার শহরে
	Riche		Riche		Riche
রেকজাভিক গার্ডেন সিটি

রিকজ্যাভিক এমন এক শহর যা বাসিন্দাদের দ্বারা বিশ্বের সবচেয়ে বেশি বাগান রয়েছে

সবুজ স্পেস (মাথাপিছু এম 2) 410.84। যা বন এবং কাঠ: 75.59। যা পার্কগুলির মধ্যে: 5.27।

1898 সালে ব্রিটিশ নগর পরিকল্পনাকারী এবেনেজার হাওয়ার্ড দ্বারা অন্য একটি ধারণা তাত্ত্বিক রূপ ধারণ করা হয়েছে

আগামীকাল তাঁর বইতে: সত্যিকারের সংস্কারের একটি শান্তিপূর্ণ পথ।

তিনি একটি উদ্যানের শহর ধারণাটি ধারণাগত করেছিলেন

শিল্প নগরের বিরোধী শহর সম্পর্কে চিন্তাভাবনার এক উপায়

আপনাকে অজানা দর্শনার্থী, আমার ব্লগ দেখার জন্য আপনাকে ধন্যবাদ। যদি তা আপনার সাথে ঠিক থাকে তবে তা আমাকে জানাতে সোশ্যাল মিডিয়াতে ভাগ করে নিতে দ্বিধা করবেন না।

Comments

Popular posts from this blog