05 ডিজন একটি বীজ যা বাতাসে জন্মে

05 ডিজন একটি বীজ যা বাতাসে জন্মে বাতাসের সাথে, জানি না কীভাবে, আমি সেখানে নামলাম, কোন বসন্তে? দিজন বীজের শহর, কবিতার শহর আপনাকে ভাবিয়ে তুলতে কবিতার পাঠ্য, চিত্রগুলি, ভিডিওগুলি আপনাকে ভ্রমণ করার জন্য। স্বাগত


ফ্রান্স



,,,01,,, ডিজন একটি বীজ যা বাতাসে জন্মে


,,,01,,, ডিজন একটি বীজ যা বাতাসে জন্মে



বাতাসের দ্বারা,


আমি জানি না কিভাবে

আমি সেখানে অবতরণ, কি বসন্ত?

আমি উঠানের এক কোণে পেয়েছি,

একটি জলের উত্স,
	Riche		Riche		Riche
পুরো আলোতে,

ডিজন একটি বীজ যা বাতাসে জন্মে

তার দ্রাক্ষালতা মধ্যে একটি বীজ

চারদিকে কিছুটা বালুচর।

আমি শিকড় গ্রহণ করেছি, এবং নিজেকে রূপান্তর করছি,

তারপরে সময়ের সাথে বাড়ছে,

আমি আমার চোখ এড়াল
ডিজন একটি বীজ যা বাতাসে জন্মে

শরত্কালে একটি গ্যাস্ট্রোনমিক মেলা

মালিককে,
	Riche		Riche		Riche
এবং ধারালো তারের সাথে তার যন্ত্র।

তবুও একদিন তিনি খেয়াল করলেন,

এবং সন্দেহে সে বিশ্বাস করেছিল,

এটা আমার মধ্যে বিকাশ দেখুন,

ডিজন একটি বীজ যা বাতাসে জন্মে

গথিক থেকে আর্ট ডেকো পর্যন্ত এর স্থাপত্য শৈলী

আনন্দে ভরা খুব সুন্দর ফুল

আমি এখানে সূর্য ও বৃষ্টি সহ,

আমার পাপড়ি দিন খোলা এবং রাতে বন্ধ।

ডিজন একটি বীজ যা বাতাসে জন্মে
	Riche		Riche		Riche
ডিউকের বিশাল প্রাসাদটির চারুকলা

পেইন্টিং এবং ভাস্কর্য সমৃদ্ধ সংগ্রহ সহ

এখন উজ্জ্বল এবং গর্বিত,

আমি প্রচুর লাইট ফেলে দিই

কর্তা আনন্দিত,

আমাকে বাঁচার জন্য।

ডিজন একটি বীজ যা বাতাসে জন্মে

বারগুন্ডির রাজধানী

বাতাসের দ্বারা,

আমি জানি না কিভাবে
	Riche		Riche		Riche
আমি সেখানে অবতরণ, কি বসন্ত?

আমি উঠানের এক কোণে পেয়েছি,

একটি জলের উত্স,

ডিজন একটি বীজ যা বাতাসে জন্মে

জুনোট ইকো-জেলার বীজ,

প্রাক্তন সামরিক ছিটমহল

পুরো আলোতে,

চারদিকে কিছুটা বালুচর।

আমি শিকড় গ্রহণ করেছি, এবং নিজেকে রূপান্তর করছি,

তারপরে সময়ের সাথে বাড়ছে,
	Riche		Riche		Riche
আমি আমার চোখ এড়াল

মালিককে,

ডিজন একটি বীজ যা বাতাসে জন্মে

বীজ বিক্রয় মূলধন

পুরো বিশ্বের
	Riche		Riche		Riche
এবং ধারালো তারের সাথে তার যন্ত্র।

তবুও একদিন তিনি খেয়াল করলেন,

এবং সন্দেহে সে বিশ্বাস করেছিল,

এটা আমার মধ্যে বিকাশ দেখুন,

আনন্দে ভরা খুব সুন্দর ফুল

আমি এখানে সূর্য ও বৃষ্টি সহ,

আমার পাপড়ি দিন খোলা এবং রাতে বন্ধ।
	Riche		Riche		Riche
এখন উজ্জ্বল এবং গর্বিত,

আমি প্রচুর লাইট ফেলে দিই

কর্তা আনন্দিত,

আমাকে বাঁচার জন্য।

আপনাকে অজানা দর্শকের জন্য ধন্যবাদ,

আমার ব্লগ দেখার জন্য আপনাকে ধন্যবাদ।

এই কবিতার জন্য আমার বাবা অ্যান্ড্রে ধন্যবাদ Thanks

যদি তা আপনার সাথে ঠিক থাকে তবে তা আমাকে জানাতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দ্বিধা করবেন না।

Comments

Popular posts from this blog