একটি ছোট দেশের 05 মন্টিনিগ্রো গৌরব

একটি ছোট দেশের 05 মন্টিনিগ্রো গৌরব সুবলাইম ইমেজস, তার শুদ্ধতম রূপের একটি কবিতা, শক্তিশালী আত্মার অধিকারী ইউরোপের একটি ছোট্ট দেশ মন্টিনিগ্রো আমাদের এই সমস্ত জাঁকজমক দেখায় চিত্রগুলি, শ্বাসরুদ্ধকর ল্যান্ডস্কেপগুলি নিজেকে এই চিত্রগুলির সৌন্দর্যে মুগ্ধ করুন নিজেকে অতুলনীয় সৌন্দর্য, কবিতা, তার স্বপ্নের শুদ্ধতম রূপের একটি স্বপ্নের দেশটির সংগীত দ্বারা আকৃষ্ট করুন।


মন্টিনিগ্রো



,,,01,,, পডগোরিকা একাকী


,,,01,,, পডগোরিকা একাকী


	পডগোরিকা		পডগোরিকা		পডগোরিকা


অনেকবার চেষ্টা করেছি

তারা এবং স্পর্শ করতে


যে প্রায়শই পড়ে যাওয়ার সময়
	পডগোরিকা		পডগোরিকা		পডগোরিকা
আমি আমাকে কষ্ট দেই

এতবার ভেবেছি

সীমা অতিক্রম করেছেন

তবুও একজন মহিলা

আমাকে কক্ষপথে ফিরিয়ে দাও
	পডগোরিকা		পডগোরিকা		পডগোরিকা
পডগোরিকা একাকী

অনেকবার আরোহণ করেছি

সর্বোচ্চ শিখর পর্যন্ত

যে আমি নিজেকে খুঁজে পেয়েছি

একা অতল গহ্বরের নীচে bottom

শুধু চোখ ফাঁকি দিয়ে
	Spirituelle		Spirituelle		Spirituelle
যিনি কখনও একা হননি

অন্তত একবার তার জীবনে

একা

পডগোরিকা যিনি শোতে নিজেকে দেন

সবে যুদ্ধের বাইরে

পডগোরিকা একাকী

যিনি কখনও একা হননি
	পডগোরিকা		পডগোরিকা		পডগোরিকা
অন্তত একবার তার জীবনে

সে কি কেবল ভালোবাসতে পারে?

সে কি কখনও ভালোবাসতে পারে?

মন্টিনিগ্রো স্বপ্নভূমি

সবে যুদ্ধের বাইরে
	Spirituelle		Spirituelle		Spirituelle
অনেক বন্ধু চলে গেছে

রাতারাতি

যে আমি আজ জানি

যে আমরা আগামীকাল মারা যেতে পারি

পডগোরিকা আমি এমনই নতুন জন্মগ্রহণকারী
আমরা সব থাকতে পারে
অর্থ, প্রেম, খ্যাতি

সবসময় একটি রাত আছে
	পডগোরিকা		পডগোরিকা		পডগোরিকা
যেখানে আমরা নিজেকে একা খুঁজে পাই

একা শুরুতে at

যে এখানে কখনও একা ছিল না

মন্টিনিগ্রো

যিনি কখনও একা হননি

অন্তত একবার তার জীবনে

সে কি কেবল ভালোবাসতে পারে?

সে কি কখনও ভালোবাসতে পারে?

জিন্সের সাথে যে আমাকে জড়িয়ে ধরে
	পডগোরিকা		পডগোরিকা		পডগোরিকা
এতবার হয়েছি

আমার স্বপ্নের শেষ অবধি

আমি চালিয়ে যাব

আমার মৃত্যু পর্যন্ত
	Spirituelle		Spirituelle		Spirituelle
আমি চালিয়ে যাব

আমি চালিয়ে যাব

যিনি কখনও একা হননি

অন্তত একবার তার জীবনে

একা ওর বিছানার নীচে
	পডগোরিকা		পডগোরিকা		পডগোরিকা
রাতের শেষে একা

না না

সে কি কেবল ভালোবাসতে পারে (একমাত্র ভালবাসা) পডগোরিকা

কখনই না, কখনই নয় (কখনই নয়, কখনই নয়)

আমি চলতে থাকবে

আমি চলতে থাকবে
	Spirituelle		Spirituelle		Spirituelle
(শুধু ভালবাসা)

সে কি ভালবাসতে পারে (কখনই না, কখনও)

এই দেশে

সবে যুদ্ধের বাইরে
	Spirituelle		Spirituelle		Spirituelle
আমরা কেবল পছন্দ করতে পারি
	Spirituelle		Spirituelle		Spirituelle
গারুর গানে অনুপ্রাণিত
	Spirituelle		Spirituelle		Spirituelle
আপনি যদি এই কবিতাটি পছন্দ করেন তবে এটিকে ভাগাভাগি করতে দ্বিধা করবেন না, আমার লক্ষ্য বিশ্বকে ভ্রমণকে কবিতায় এবং চিত্রগুলিতে পরিণত করা, আমাদের আসল বিশ্বে ভ্রমণে মুক্ত হতে ব্যর্থ।

Comments

Popular posts from this blog