07 কোথাও মাঝখানে একা নাইট

07 কোথাও মাঝখানে একা নাইট কোথাও একা মাঝখানে। একাকী পৃথিবীর মাঝখানে। কবিতা ফটো ভিডিওতে একা নিউ আপনাকে ভাবিয়ে তুলতে কবিতার পাঠ্য, চিত্রগুলি, ভিডিওগুলি আপনাকে ভ্রমণ করার জন্য। স্বাগত


নিউ



,,,01,,, রারোটোঙ্গা কোথাও মাঝখানে রাত একা।


,,,01,,, রারোটোঙ্গা



নিঃসঙ্গ রাত


কোথাও একা মাঝখানে।

একাকী পৃথিবীর মাঝখানে।

একা এক মরুভূমির দ্বীপের মাঝখানে।

নিঃসঙ্গ রাত
	Riche		Riche		Riche
মানচিত্রটি মোড় নিচ্ছে।

এবং আমি শুধুমাত্র একটি পয়েন্ট দেখতে।

মানচিত্রটি মোড় নিচ্ছে।

এবং এখনও একই পতাকা

আমি অক্লান্তভাবে চালিয়ে যাচ্ছি

আমি অধ্যবসায়ী।

কেবল রোবট রয়েছে
বহুজাতিক যেগুলি আমাকে দেখে that

কোথাও একা মাঝখানে।

একাকী পৃথিবীর মাঝখানে।
	Riche		Riche		Riche
একা এক মরুভূমির দ্বীপের মাঝখানে।

নিঃসঙ্গ রাত

আমাদের পৃথিবী ছোঁয়া গেছে।

আমাদের বিশ্ব ভার্চুয়াল হয়ে উঠেছে।

নিরলস আমি অধ্যবসায়।

আমি একটা মেশিনে লিখছি।

আমার কম্পিউটারের সামনে একা।

কোথাও একা মাঝখানে।

একাকী পৃথিবীর মাঝখানে।

একা এক মরুভূমির দ্বীপের মাঝখানে।
	Riche		Riche		Riche
নিঃসঙ্গ রাত



আমি আকাশের দিকে তাকালাম।

আমি আমার চারপাশে তাকান।

অক্লান্তভাবে আমি একা

আমি একা জন্মগ্রহণ করেছি।

আমি একা মরে যাব।

কিছুটা ভাগ্য নিয়ে।

আমি কয়েকজনের সাথে দেখা করব will

দুজনের মাঝে।
	Riche		Riche		Riche
আমাদের পৃথিবী ছোঁয়া গেছে।

আমাদের বিশ্ব ভার্চুয়াল হয়ে উঠেছে।

তবে আমি অক্লান্তভাবে অধ্যবসায় করি।

সময়ের সাথে সাথে হতে পারে

আমি কয়েক দর্শন করব।

কোথাও একা মাঝখানে।

একাকী পৃথিবীর মাঝখানে।

একা এক মরুভূমির দ্বীপের মাঝখানে।

নিঃসঙ্গ রাত

আপনি যদি কখনও,
	Riche		Riche		Riche
আপনি নিজেকে ব্যর্থ করেছেন।

এই সাইটে.

স্বাগতম এবং আপনাকে ধন্যবাদ

আসছে।

অনন্ত কিছুক্ষণের জন্য.
	Riche		Riche		Riche
আমি আর একা থাকি না।

আমি পুরুষদের মধ্যে সবচেয়ে সুখী হব

আমি যদি একটি বার্তা পেয়েছি

সমুদ্র থেকে একটি বোতল।

আমি যদি একটি মন্তব্য পেয়েছি।

এটি আমার প্রমাণ করবে যে আমি তা করি না

পৃথিবীতে একা নই।
	Riche		Riche		Riche
যে আমি আর একা থাকি না

আমার ফাঁকা পর্দার সামনে।

যে আমি আর একা থাকি না

এই দ্বীপে।



আপনাকে অজানা দর্শনার্থী ধন্যবাদ।

ভ্রমনের জন্য ধন্যবাদ

আমার ব্লগ

Comments

Popular posts from this blog