জর্জটাউন যন্ত্রণার মূলধন

জর্জটাউন যন্ত্রণার মূলধন পূর্ব ক্যারিবিয়ান রাজ্যগুলির সংস্থার সাথে যুক্ত, ব্রিটিশ বিদেশের অঞ্চল, আপনার ভালবাসা ফিরে পেতে সময় লাগে। আপনাকে ভাবিয়ে তুলতে কবিতার পাঠ্য, চিত্রগুলি, ভিডিওগুলি আপনাকে ভ্রমণ করার জন্য। স্বাগত


জর্জটাউন যন্ত্রণার মূলধন



,,,01,,,


,,,01,,,



সময়, সময় লাগে
	Goergetown		Goergetown		Goergetown
আপনার ভালবাসা ফিরে পেতে


ব্রিটিশ বিদেশের অঞ্চল

পূর্ব ক্যারিবিয়ান রাজ্যগুলির সংস্থার সাথে সম্পর্কিত।

অ্যাঙ্গুইলা স্বপ্নের জমি

যন্ত্রণাদায়ক রাজধানীতে

জর্জটাউন

আমি সময় প্রয়োজন

আপনার ভালবাসা ফিরে পেতে

জর্জটাউন

আমি সেখানে থাকব
	Goergetown		Goergetown		Goergetown
আমি সেখানে থাকব

ভালবাসা, শুধু ভালবাসা
কে তোমার ভালবাসা ফিরিয়ে আনতে পারে? এক দিন

মালিউহানা, "তীরের মাথা",

অ্যাঙ্গুইলা, কলোনির অংশ
	Goergetown		Goergetown		Goergetown
সেন্ট কিটস এবং নেভিস-অ্যাঙ্গুইলা,

জর্জটাউন

আমি সেখানে থাকব

আমি সেখানে থাকব

বাবু, আমি লড়াই করব
	Goergetown		Goergetown		Goergetown
আপনার ভালবাসা ফিরে পেতে

আপনার প্রাক্তন সেন্ট কিটস এবং নেভিস থেকে বিবাহ বিচ্ছেদ হয়েছে

লাল শয়তান

জর্জটাউন

আমি সেখানে থাকব
	Goergetown		Goergetown		Goergetown
আমি সেখানে থাকব

ভালবাসা

শুধু ভালবাসা

দেয়াল ভাঙতে পারে,

জর্জটাউন
	Goergetown		Goergetown		Goergetown
আমি সেখানে থাকব

আমি সেখানে থাকব

আমরা যদি ফিরে যাই

শুরু থেকে সমস্ত পথ

আমি পরিবর্তন করার চেষ্টা করবে
	Goergetown		Goergetown		Goergetown
যে জিনিসগুলি আমাদের প্রেমকে হত্যা করেছে

আপনার অহংকার এত শক্তিশালী একটি প্রাচীর তৈরি করেছে

যে আমি পাস করতে পারবেন না

সত্যিই কি কোন সুযোগ আছে?

আবার শুরু করতে
	Goergetown		Goergetown		Goergetown
আমি তোমায় ভালোবাসি

চেষ্টা করুন

শিশুর চেষ্টা

আমার ভালবাসার উপর আবার ভরসা করুন।

জর্জটাউন

আমি সেখানে থাকব

আমি সেখানে থাকব

প্রেম, আমাদের ভালবাসা

ফেলে দেওয়া উচিত নয়

জর্জটাউন
	Goergetown		Goergetown		Goergetown
আমি সেখানে থাকব

আমি সেখানে থাকব

আমরা যদি ফিরে যাই

শুরু থেকে সমস্ত পথ

আমি পরিবর্তন করার চেষ্টা করবে
	Goergetown		Goergetown		Goergetown
যে জিনিসগুলি আমাদের প্রেমকে হত্যা করেছে

জর্জটাউন

আমি সেখানে থাকব

আমি সেখানে থাকব

জর্জটাউন যন্ত্রণার মূলধন
	Goergetown		Goergetown		Goergetown
আপনার দেশ আপনার কাছাকাছি,

আপনার বিকাশ ভুলে যাওয়া সত্ত্বেও

ভূমি ব্যবহারের পরিকল্পনার কাঠামোগত বিলম্বের কারণে এই দ্বীপে লেসার অ্যান্টিলিসের অন্যান্য দ্বীপের চেয়ে পর্যটন আরও বিলম্বিত হয়েছে।

আপনার যদি সুযোগ হয় তবে যেতে হবে ধারণাটি খুব ভাল

আপনি যদি এই নিবন্ধটি পছন্দ করেন তবে এটি ভাগ করতে দ্বিধা করবেন না

	Goergetown		Goergetown		Goergetown

Comments

Popular posts from this blog