আমার গ্রহে কুরাকও সর্বদা একা

আমার গ্রহে কুরাকও সর্বদা একা আমি একমাস এখানে আছি কি নিঃসঙ্গ দিন. সর্বদা আমার গ্রহে একা এবং এই পৃথিবীটি আমার। আপনাকে ভাবিয়ে তুলতে কবিতার পাঠ্য, চিত্রগুলি, ভিডিওগুলি আপনাকে ভ্রমণ করার জন্য। স্বাগত


কুরাকও



,,,01,,, আমার গ্রহে সর্বদা একা


,,,01,,,



কি নিঃসঙ্গ দিন
	Barbade		Barbade		Barbade
কুরাকও


আমার গ্রহে সর্বদা একা

এবং এটা আমার

আমি বিশ্বের মানচিত্র তাকান

এবং সর্বদা আমার গ্রহে একা
	Barbade		Barbade		Barbade
আমার জীবনের একাকী দিন

হতে পারে

কুরাকও

ক্যারিবিয়ান দ্বীপ
	Barbade		Barbade		Barbade
নেদারল্যান্ডস কিংডম অফ
	Barbade		Barbade		Barbade
কি নিঃসঙ্গ দিন

নিষিদ্ধ করা উচিত
কুরাকও

রাজধানী, উইলেমস্টাড

এমন একদিন যা আমি দাঁড়াতে পারছি না
	Barbade		Barbade		Barbade
পেস্টেল রঙে

আমার জীবনের একাকী দিন

রানী এমা ভাসমান সেতু,

যার আওতায় আছি

আমার জীবনের একাকী দিন
	Barbade		Barbade		Barbade
আমি বিশ্বের মানচিত্র তাকান

কি নিঃসঙ্গ দিন

এবং সর্বদা আমার গ্রহে একা

কোন দর্শন নেই

এটি থাকা উচিত নয়
	Barbade		Barbade		Barbade
কুরাকও

এবং আপনার মিকভেহ ইস্রায়েল-ইমানুয়েল উপাসনালয়টি 17 শ শতাব্দী থেকে,

যার মাটি বালু দিয়ে আবৃত

এটা এমন একদিন যা আমি কখনই মিস করব না

কি নিঃসঙ্গ দিন
	Barbade		Barbade		Barbade
কুরাকও
	Barbade		Barbade		Barbade
পশ্চিমা সৈকত পিছনে।

আমি বিশ্বের মানচিত্র তাকান

এবং এটা আমার

এমনকি গুগল রোবটগুলিও পাস হয় না
	Barbade		Barbade		Barbade
আমার জীবনের একাকী দিন

আর যদি যাও

আমি আপনার সাথে আসতে চাই

কুরাকও

আমাকে তোমার সঙ্গে নাও
	Barbade		Barbade		Barbade
আসুন একসাথে দেখা যাক

কুরাকও

এবং বিস্তৃত বিশ্ব

আমাকে তোমার সঙ্গে নাও

এবং যদি আপনি মারা যান
	Barbade		Barbade		Barbade
আমি তোমার সাথে মরে যেতে চাই

জমিটি সুন্দর

কুরাকও

এবং বিস্তৃত বিশ্ব

আসুন পুরো পরিদর্শন করা যাক
	Barbade		Barbade		Barbade
যদি না
	Barbade		Barbade		Barbade
আপনার ক্লিক এবং আপনার থাপ্পড় নিন এবং যান

আমার জীবনের একাকী দিন

এবং আমি সবসময় আমার গ্রহে একা থাকব

বারে বারে,
	Barbade		Barbade		Barbade
আমার জীবনের একাকী দিন

কি নিঃসঙ্গ দিন

এবং এটা আমার

আমার জীবনের একাকী দিন

আমি বেঁচে থাকতে পেরে একদিন আনন্দিত

এটি আরও একদিন বা আমি ভ্রমণের আশ্বাস দিই

একা দ্বীপের

তবে আমার যদি কখনও সুযোগ হত তবে আপনার দর্শন করা হয়েছিল

আমি আপনাকে কৃতজ্ঞতাজ্ঞাপন করছি.

আপনি যদি আমাকে সমর্থন করতে চান তবে ভাগ করুন কারণ আমার বিশ্ব এখনও তৈরি হচ্ছে

Comments

Popular posts from this blog