আলোর বাগদাদ প্রাসাদ

আলোর বাগদাদ প্রাসাদ কালো সোনার এবং মূল্যবান পাথর। বাঘটি পিছলে গেল স্ফটিক উত্তোলনের প্রস্তরগুলিতে এক হাজার খলিফা একে অপরকে ঘাড়ে বেড়াল। আপনাকে ভাবিয়ে তুলতে কবিতার পাঠ্য, চিত্রগুলি, ভিডিওগুলি আপনাকে ভ্রমণ করার জন্য। স্বাগত


আলোর বাগদাদ প্রাসাদ



,,,01,,,


,,,01,,,



আমি সুখে থাকতাম
	Goergetown		Goergetown		Goergetown
আমার প্রাসাদে


কালো স্বর্ণ এবং মূল্যবান পাথর

বাঘ পিছলে পড়ছিল

স্ফটিক পাথর পাথর উপর

এক হাজার খলিফা বিদ্রূপ করলেন

আমার প্রোম নোটবুকগুলিতে

তারা আমাকে ডেকেছিল

করুণায় ভরা শহর

সৃষ্টিকর্তা

সময় কেটে যায়
	Goergetown		Goergetown		Goergetown
তারা আমাকে ডেকেছিল

আলোর মূলধন
সৃষ্টিকর্তা

যে সব হারিয়ে গেছে

আমার নাম বাগদাদ
	Goergetown		Goergetown		Goergetown
আর আমি পড়ে গেলাম

বর্ম আগুন অধীনে

বর্ম আগুন অধীনে

আমার নাম বাগদাদ

বিকৃত রাজকন্যা
	Goergetown		Goergetown		Goergetown
ও শেহেরাজাদে

আমাকে ভুলে যাও

আমি আমার জমিতে বাস করি

গরীব ভিক্ষুকের মতো

বুলডোজারগুলির নীচে
	Goergetown		Goergetown		Goergetown
প্রফুল্লতা আমাকে হতাশ করে

আমি আমার ধ্বংসপ্রাপ্ত সৌন্দর্যের জন্য কেঁদেছি

এখনও ধূমপান পাথরের নীচে

এটা আমার প্রাণ যে খুন হচ্ছে

তারা আমাকে ডেকেছিল
	Goergetown		Goergetown		Goergetown
আলোর মূলধন

সৃষ্টিকর্তা

যে সব হারিয়ে গেছে

আমার নাম বাগদাদ

আর আমি পড়ে গেলাম
	Goergetown		Goergetown		Goergetown
বর্ম আগুন অধীনে

বর্ম আগুন অধীনে

আমার নাম বাগদাদ

বিকৃত রাজকন্যা

ও শেহেরাজাদে
	Goergetown		Goergetown		Goergetown
আমাকে ভুলে যাও

আমার হাজার ও এক রাতের গল্প

কেউ কারও পক্ষে আগ্রহী নয়

তারা সবকিছু ধ্বংস করে দিয়েছে

আমার নাম বাগদাদ

আর আমি পড়ে গেলাম

বর্ম আগুন অধীনে

আমার নাম বাগদাদ

বিকৃত রাজকন্যা

ও শেহেরাজাদে
	Goergetown		Goergetown		Goergetown
আমাকে ভুলে যাও

আমি সুখে থাকতাম

আমার প্রাসাদে

কালো স্বর্ণ এবং মূল্যবান পাথর

আমার নাম বাগদাদ
	Goergetown		Goergetown		Goergetown
আর আমি পড়ে গেলাম

বর্ম আগুন অধীনে

বর্ম আগুন অধীনে

আমার নাম বাগদাদ

বিকৃত রাজকন্যা
	Goergetown		Goergetown		Goergetown
ও শেহেরাজাদে

আমাকে ভুলে যাও

কবিতা পছন্দ হলে কমেন্টে কিছু লিখতে দ্বিধা করবেন না

যাই হোক না কেন, আপনার দেখার জন্য আপনাকে ধন্যবাদ।


	Goergetown		Goergetown		Goergetown

Comments

Popular posts from this blog