04 রায়পুর জলের ফোঁটার মতো মূর্ত

04 রায়পুর জলের ফোঁটার মতো মূর্ত আমি পড়ি জলের ফোঁটার মতো, আমি জন্মগ্রহণ করি আমি নিজেকে সংগ্রহ করি, এটি তুচ্ছ নয়, এটি এমন একটি ঘটনা যা আমি পৃথিবীতে এসেছি এবং আমি জীবন ফিরিয়ে আছি ... আপনাকে ভাবিয়ে তুলতে কবিতার পাঠ্য, চিত্রগুলি, ভিডিওগুলি আপনাকে ভ্রমণ করার জন্য travel স্বাগত


ভারত



,,,01,,, রায়পুর অবতার


,,,01,,, রায়পুর অবতার



মেঘ থেকে আসছে


আমি পরে গেছি

আমিই শেষ খড়

এটি তুচ্ছ নয়,

আমি পরে গেছি
	Riche		Riche		Riche
রায়পুর অবতার

আমিই শেষ খড়

আমি ডুবে যাচ্ছি

আমি সবেমাত্র পৃথিবীতে অবতরণ করেছি

আমি সবেমাত্র পৃথিবীতে জন্মগ্রহণ করেছি

রায়পুর অবতার

আমিই শেষ খড়
আমি সবেমাত্র পৃথিবীতে অবতরণ করেছি

এবং আমি আমার যাত্রা শুরু

আমি কিছুটা স্থির হয়ে যাচ্ছি
	Riche		Riche		Riche
এবং আমি আমার ফেলো

রায়পুর অবতার

শেখার প্রয়োজন,

এবং আমি আমার ফেলো

আমি স্রোত

এবং আমি আমার ফেলো

আমার জীবনের সময় আমি বড় হয়েছি

আমি মাঝে মাঝে স্থবির হয়ে যাই

আমি একটি বিদেশী সংস্থা দ্বারা গ্রাস করা হয়

এবং একদিন কিছুটা নোংরা হয়ে বেরিয়ে এসো
	Riche		Riche		Riche
তবে আমি স্রোত এবং আমি বড় হয়েছি

রায়পুর অবতার

আমি মাঝে মাঝে আমার ফেলোদের খুঁজে পাই

একটি হ্রদে সত্তা

আমি ভাল অনুভব করছি

রায়পুর অবতার

তবে আমি আমার রাস্তাটি শেষ করছি

আমি প্রতিদিন থাকি,

আমি আমার ফেলোদের সাথে থাকি

আমি বড় হয়ে
	Riche		Riche		Riche
আমি নদীতে যোগদান করি

রায়পুর অবতার

আমি এখনও বাড়ছি

আমি অন্যান্য ফোঁটা গাইড

আমি নদীতে যোগদান করি

আমি আমার জীবনের মাঝখানে আছি

সবকিছু আমার সফল

আমি দৃ feel় বোধ

অন্যদের মধ্যে শক্তিশালী

সমস্ত ওয়েথারে আমি এগিয়ে যাই
	Riche		Riche		Riche
রায়পুর অবতার

আমি জীবন এবং মৃত্যু সম্পর্কে চিন্তা করি

এবং আমি এখনও অগ্রসর

সর্বদা শেষের কাছাকাছি

তবে আমি এখনও অগ্রিম
	Riche		Riche		Riche
রায়পুর অবতার

এবং তারপরে একদিন ,,,,

আমি শেষ.

আমি বাড়িতে যাচ্ছি

আমার ফেলোদের মাঝে

আমি সবকিছু সঙ্গে মিশ্রিত

রায়পুর অবতার
	Riche		Riche		Riche
আমি পুরোটা মিশিয়ে দিয়েছি

এবং তারপরে একদিন ,,,,

আবহাওয়া, উত্তাপ

আমি জানি না

আমি নিজেকে বাষ্পীভূত মনে করি

রায়পুর অবতার

আমি আবার বাঁচতে শুরু করছি

আমি আবার একটি চক্র শুরু করি আবার লিখতে, আমাকে পড়ার জন্য আপনাকে ধন্যবাদ, আমি আপনাকে ভালবাসি, আপনিও যদি পছন্দ করেন, ইত্যাদি ভাগ করুন ...

Comments

Popular posts from this blog