04 সিঙ্গাপুর জাঁকজমকপূর্ণ

04 সিঙ্গাপুর জাঁকজমকপূর্ণ 1001 ট্যালেন্টের চমত্কার শহরটি একটি দুর্দান্ত জায়গা উপভোগ করছে সিঙ্গাপুর দুর্দান্ত আপনার জন্য অপেক্ষা করছে দমদম ল্যান্ডস্কেপগুলি, এই চিত্রগুলির সৌন্দর্যের সংবেদনগুলি আপনাকে আক্রমণ করতে দিন let নিজেকে অতুলনীয় সৌন্দর্যের জমিন, একটি কবিতা, একটি স্বপ্নের শুদ্ধতম রূপের সংগীত দ্বারা আকুল করে তুলুন।


সিঙ্গাপুর



,,,01,,, সিঙ্গাপুর একাকী


,,,01,,, সিঙ্গাপুর একাকী


	সিঙ্গাপুর		সিঙ্গাপুর		সিঙ্গাপুর


আমি শহরে হাঁটা

সব একা এবং বেনামে

শহর এবং এর জাল

এগুলি আমার সুবিধাদি

আমি এই সমৃদ্ধ

তবে আপনি এটি কিনতে পারবেন না

সিঙ্গাপুর দৃশ্যে তারকা
এবং আমি কোন যত্ন করি না, আমি কোনও কিছুরই যত্ন করি না
	সিঙ্গাপুর		সিঙ্গাপুর		সিঙ্গাপুর
আমাদের ঘাড় থেকে ঝুলানো সেই শিকলগুলির মধ্যে

আমি পালিয়ে যাই, ভুলে যাই

আমি নিজেকে একটি প্রথম বন্ধনী, একটি পুনরুদ্ধার অফার

আমি একা হাটি

সিঙ্গাপুর আপনি নিজেকে একটি শো দিন
রাস্তায় যে দেয়

এবং রাতে আমাকে ক্ষমা করুন, আমি একা চলি

ঘন্টা ভুলে যাওয়া,

আমি একা হাটি

সিঙ্গাপুর আমি আমার জামা খুলে ফেললাম
	সিঙ্গাপুর		সিঙ্গাপুর		সিঙ্গাপুর
সাক্ষী ছাড়া, কাউকে ছাড়া

আমার প্রতিধ্বনিত পদক্ষেপ, আমি একা চলি

এই আধ্যাত্মিক শহরে
আমি একা হাটি

রাত যখন নিজের করে তোলে

কথা না বলে কথা দাও

শুধু চোখ টেনে নিচ্ছি
ওহ, জীবন যখন চলে

এই ঘাতক সময়ে

আমি এই সমৃদ্ধ
	সিঙ্গাপুর		সিঙ্গাপুর		সিঙ্গাপুর
তবে আপনি এটি কিনতে পারবেন না

এবং আমি কোন যত্ন করি না, আমি কোনও কিছুরই যত্ন করি না

সিঙ্গাপুর আমি শিশুর মতো কাঁদছি
আমি পালিয়ে যাই, ভুলে যাই

আমি নিজেকে একটি প্রথম বন্ধনী, একটি পুনরুদ্ধার অফার

আমি একা হাটি

সিঙ্গাপুর আমি একটি চকোলেট বার গ্রাস করি
রাস্তায় যে দেয়

এবং রাতে আমাকে ক্ষমা করুন, আমি একা চলি

ঘন্টা ভুলে যাওয়া,
	সিঙ্গাপুর		সিঙ্গাপুর		সিঙ্গাপুর
আমি একা হাটি

এই আধ্যাত্মিক শহরে

সাক্ষী ছাড়া, কাউকে ছাড়া

আমার প্রতিধ্বনিত পদক্ষেপ, আমি একা চলি

আমি একা হাটি

আমার জীবন যখন পাগল

যখন তাগিদ আমাকে ত্যাগ করে

আমি একা হাটি

সিঙ্গাপুর আমাকে জড়িয়ে থাকা জিন্সের সাথে
আমি একা হাটি
	সিঙ্গাপুর		সিঙ্গাপুর		সিঙ্গাপুর
আমাকে অন্য কোথাও ডুবিয়ে দিতে

আমি একা হাটি

এই নিঃসঙ্গ শহরে সিঙ্গাপুর

আমি একা হাটি

এই আধ্যাত্মিক শহরে
	সিঙ্গাপুর		সিঙ্গাপুর		সিঙ্গাপুর
রাস্তায় যে দেয়
	Spirituelle		Spirituelle		Spirituelle
এবং রাতে আমাকে ক্ষমা করুন, আমি একা চলি
	Spirituelle		Spirituelle		Spirituelle
সিঙ্গাপুর তুমি আমাকে তোমার কবজ আবিষ্কার করতে পেরেছ
	Spirituelle		Spirituelle		Spirituelle
আপনার দেশের সমস্ত প্রশস্ততা আমাকে দেখিয়েছেন সিঙ্গাপুর
	Spirituelle		Spirituelle		Spirituelle
জিন জ্যাকস গোল্ডম্যান দ্বারা গানে অনুপ্রাণিত
	Spirituelle		Spirituelle		Spirituelle	 আমি একা চলি, ... আপনার যদি এই নিবন্ধটি বেশি থাকে তবে স্বপ্নটি লাইভ করতে এটি ভাগ করে নিতে দ্বিধা করবেন না, বিশ্বকে স্বপ্ন করুন যাতে আপনি আর একা থাকেন না

Ēkākī

Comments

Popular posts from this blog